May 20, 2024, 8:22 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

আজ উদযাপিত হল পবিত্র ঈদ-ঊল-ফিতর

ডিটেকটিভ ডেস্কঃঃ

গত বছরের মত এবারেও করোনা মহামারীর মধ্যে সারাদেশে পালিত হচ্ছে মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত পর্যায়ক্রমে ঈদ জামাত হয়েছে একাধিক মসজিদে।

সকালে, চট্টগ্রাম নগরীতে ঈদুল ফিতরের প্রথম ও প্রধান জামাত অনুষ্ঠিত হয় সকাল ৮টায় জামিয়াতুল ফালাহ মসজিদে। সেসময়, স্বাস্থ্যবিধি মেনে নামাজে অংশগ্রহণ করেন ধর্মপ্রাণ মুসল্লিরা। বগুড়ায় বাইতুর রহমান জামে মসজিদে সকাল পৌনে আটটায় নামাজ শুরু হয়। করোনা থেকে মুক্তি ও বিশ্ব মুসলিমের শান্তি কামনায় করা হয় পবিত্র মোনাজাত। বরিশালের সর্বপ্রথম ঈদ জামাত অনুষ্ঠিত হয় নগরীর আলেকান্দা আলহাজ ইউছুমদ্দিন জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়। জেলায় সর্বোচ্চ ৬ হাজার ৬৬০টি মসজিদে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়।

এছাড়া, সিলেট, রংপুর, ময়মনসিংহ, রাজশাহী, টাঙ্গাইলসহ সারাদেশে মসজিদে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

//ইয়াসিন//

Share Button

     এ জাতীয় আরো খবর